Freelancing and Outsourcing information Part #35 GsmTelecomBD - GSM-TELECOM-BD

___Top

Welcome Our Website. We are Provide Our Special Services for You. Samsung, Oppo, Realme, Vivo, Huawei, Sony ETC All Model Pin-Pass-Pattern-FRP-ID Remove Remotely Service

Welcome Our Website. We provide all mobile flash file, tools, root file, and more remotely service here

Gsm Telecom BD

Service Slider

1 / 3
Contact Me For Service
2 / 3
Contact Me For Service

Freelancing and Outsourcing information Part #35 GsmTelecomBD

ফেইসবুকঃ
ফেইসবুকে বিশ্বের এক নাম্বার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট একথা নতুন করে বলার দরকার নেই। গত জানুয়ারি মাসের হিসাব অনুযায়ী ফেইসবুকের বর্তমান ব্যবহারকারীর সংখ্যা ১৩১ কোটিরও বেশি। আর এই বছরেই এটি ২০০ কোটি ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। আর এই বিশাল জনগোষ্ঠির মাঝেই রয়েছে আপনার পণ্য বা সেবার গ্রহীতা কিংবা আপনার ওয়েবসাইট এর সম্ভাব্য ভিজিটর। ফেইসবুকে কেন এবং কিভাবে আপনার পণ্য বা সেবার প্রচারণা করবেন সেটি দেখা যাক।
১। এখানে আপনি আপনার ব্যবসার প্রচারণার জন্য একটি ইউনিক ফেইসবুক পেইজ খুঁলতে পারবেন। আর এই পেইজটির নামটি যেনো আপনার ব্যবসায় সম্পর্কিত বা প্রতিষ্ঠানের নামেই হয় সে বিষয়টি খেয়াল করতে হবে।
২। একটি ফেইসবুক পেইজ আপনার ব্যবসায়ের পূর্ণাঙ্গ প্রোফাইল ধারণ করে। এতে যুক্ত থাকা সবাই আপনার ব্যবসা সম্পর্কে বিস্তারিত জানতে পারবে। আপনার পেইজটিকে এমন ভাবে সাজানো উচিত, যাতে সম্ভাব্য ক্রেতারা আগ্রহী হয়।
৩। থাম্বনেইল হিসেবে আপনার ব্যবসায়ের লোগো ব্যবহার করুন। এটি আপনার ব্যবসায়ের প্রাথমিক পরিচয় বহন করে। এছাড়া কাভার ফটোতে অবশ্যই গুরুত্ব দিতে হবে। এটি অডিয়েন্সের মধ্যে বিশেষ প্রভাব ফেলে।
৪। যখন আপনি কেনো পেইজ খুঁলবেন তখন এটিতে আপনার কোম্পানির তথ্য ও যোগাযোগের উপায়গুলো দিয়ে দিবেন। ফলে ক্রেতা বা সেবা গ্রহীতারা সহজেই যোগাযোগ করতে পারবে।
৫। আপনার পেইজে একাধিক অ্যাডমিন যুক্ত করুন। যাতে আপনি ব্যস্ত থাকলে অন্য অ্যাডমিনরা কনটেন্ট ও পোস্ট দিতে পারবে।

No comments:

Post a Comment