Freelancing and Outsourcing information Part #1 - GSM-TELECOM-BD

___Top

Welcome Our Website. We are Provide Our Special Services for You. Samsung, Oppo, Realme, Vivo, Huawei, Sony ETC All Model Pin-Pass-Pattern-FRP-ID Remove Remotely Service

Welcome Our Website. We provide all mobile flash file, tools, root file, and more remotely service here

Gsm Telecom BD

Service Slider

1 / 3
Contact Me For Service
2 / 3
Contact Me For Service

Freelancing and Outsourcing information Part #1

Freelancing and Outsourcing information Part #1


শুরু করার পূর্বে ***


* চাকরি, ব্যবসা আরও কত কিছুই না করি আমরা টাকা ইনকাম করতে। ঐরকম ই একটা আর্থিক ব্যাবস্থাপনা হলো অনলাইন ইনকাম (online income)। চলমান সময়ে খুবই আলচ্য একটা বিষয় ফ্রিল্যাসিং এবং আউটসোর্সিং (Freelancing and Outsourcing)।

ব্যাপারটা শুনতে খুব সহজ মনে হলেও সফল হওয়ার জন্য প্রচুর ধৈর্য ও নিজের যোগ্যতার প্রতি আত্মবিশ্বাস এবং নিয়মিত কাজের অগ্রগতি বিষয়ক আপডেট না থাকলে এই সম্ভবনাময় সাইটটি হয়ে যায় প্রচুর বিরক্তিকর ও কষ্টকর।

প্রতিনিয়ত পড়াশুনা, রিসার্চ, ও অভীজ্ঞদের সংস্পর্শে থাকলে খুব সহজেই সফলতা পাওয়া সম্ভব। চলমান সময়ে বাংলাদেশ ফ্রিল্যান্সিং ও আউটসোসিং (Freelancing and Outsourcing in bangladesh) এ অনেক এগিয়ে গেছে। দিন দিন অগ্রগতি বেড়েই চলেছে। অনেকেই বিরক্তহয়ে ফিরে গেছেন অনেকেই সফল হয়ে টিকে আছেন।

এই অ্যাপটি পড়ে আপনি ইনকাম শুরু করে দিবেন এই নিশ্চয়তা দিচ্ছি না। তবে যে বিষয়গুলো আলোচনা করা হয়েছে সেই বিষয়গুলো সম্পর্কে একটি ষ্পষ্ট ধারনা পাবেন যা আপনাকে পরবর্তীতে সঠিক পদক্ষেপ নিতে সহায়তা করবে যে আপনি আসলে কি করতে চাচ্ছেন বা কোন বিষয় নিয়ে কাজ করলে আপনি সহজেই এগিয়ে যেতে পারবেন।

আলোচ্য বিষয় সমূহ:


ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং (Freelancing and outsourching)
ফরেক্স ট্রেড (Forex trade)
অ্যাফিলিয়েট মার্কেটিং (Affiliate Marketing)
সোস্যাল মিডিয়া মার্কেটিং (Social media marketing)
ডাটা এন্ট্রি (Data Entry)

আপনাদের কারো কোন মতামত, পরামর্শ বা জানার থাকলে কমেন্ট করে আমাদের জানাতে পারবেন। ভুলগুলি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।

Take Care
 By 
GsmTelecomBD

No comments:

Post a Comment